১১ অগাস্ট ২০২০, ০৩:১৫ পূর্বাহ্ন

খেলাধুলা
এবার তামিমের মা, স্ত্রী ও সন্তান করোনায় আক্রান্ত
tea

ইউএস-বাংলা ডেস্কঃ এবার প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জাতীয় ক্রিকেট দলের তারকা তামিম ইকবালের মা’সহ তার পরিবারের চার সদস্য।

এর আগে গতকাল রাতেই জানা গিয়েছিল তামিম ইকবালের বড় ভাই, জাতীয় দলের সাবেক ওপেনার নাফিস ইকবাল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল  শনিবার রাতে পরিবারের সদস্যদের করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি তামিম ইকবাল নিজেই নিজেই নিশ্চিত করেছেন। তবে তামিম ইকবাল নিজে আক্রান্ত নন এখনও।

প্রথমে তামিম ইকবালে বড় ভাই নাফিস ইকবাল আক্রান্ত হন। এরপর করোনা টেস্ট করে জানা গেলো তামিমের স্ত্রী এবং সন্তানও আক্রান্ত। সর্বশেষ জানা গেলো, তামিমের মা নুসরাত ইকবালও করোনা আক্রান্ত হয়েছেন।

অন্য একটি সূত্রে জানা গেছে, নাফিসের দুই সন্তান এবং বাড়ির কাজের মেয়ে করোনা আক্রান্ত হয়েছেন। তামিমের পরিবেরর সদস্যদের যারা প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন তারা সবাই বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন। এছাড়াও জ্বর ছাড়া তাদের অন্য কোন উপসর্গ নেই।

দেশে প্রাণঘাতী করোনার তাণ্ডব শুরু হওয়ার পর থেকেই বিভিন্ন জনকে আর্থিক সহযোগিতা সহ নানাভাবে করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন তামিম ইকবাল। একই সঙ্গে দেশ-বিদেশের তারকা ক্রিকেটারদের নিয়ে ফেসবুক লাইভ আয়োজন করে সাড়া ফেলে দেন ঈদ-উল আজহার আগে। এবার তার পরিবারেই থাবা বসিয়ে দিল প্রাণঘাতি ভাইরাস করোনা।

সম্পর্কিত খবর

একটি মন্তব্য করুন

সম্পর্কিত মন্তব্য

img
img
img