১৩ অগাস্ট ২০২০, ০৩:২০ পূর্বাহ্ন

প্রবাস সংবাদ
তারেক জিয়ার নির্দেশে করোনা আক্রান্তদের পাশে নিউ জার্সি স্টেইট বিএনপি
tea

নিউজার্সি প্রতিনিধীঃ সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও কভিড-১৯ মহামারিতে হতদরিদ্র, অসহায় মানুষদের জীবনে নেমে এসেছে চরম দুর্ভোগ।

দেশের এই সংকটময় মূহুর্তে বি.এন.পির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার নির্দেশে এসব অসহায় মানুষের পাশে এসে দাড়িয়েছে যুক্তরাষ্ট্র বি.এন.পি. এর নিউজার্সি স্টেট শাখা।

ইতিমধ্যেই কুমিল্লার কচুয়াতে একহাজার পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী। এবং পরবর্তী সাপ্তাহে চাদপুর সদরে আরো একহাজার পরিবারের মধ্যে এাণ সামগ্রী বিতরন করা হবে। এরুপ পর্যায়ক্রমে দেশের বিভিন্ন জায়গায় প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরনের উদ্যাগ নেয়া হয়েছে। এই উদ্যোাগ বাস্তবায়ন সার্বিক কার্যক্রম পরিচালনা ও দিকনির্দেশনায় রয়েছেন নিউজার্সি স্টেট বিএনপি (ইউ,এস,এ) এর সভাপতি- নুরুল ইসলাম খসরু, সাধারণ সম্পাদক-আবুল কালাম, সিঃ সহসভাপতি-নুরুল মোবিন চৌঃ ( পাপলু), প্রথম সদস্য হোসেন পাঠান, সিঃ যুগ্ম সম্পাদক জাহিদুল হক চৌঃ, যুগ্ম সম্পাদক-জাবেদ মাহবুব, যুগ্ম সম্পাদক-সহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক-মো শাহাজান, যুগ্ম সম্পাদক-সাইফুল ইসলাম ( সবুজ) এবং দপ্তর সম্পাদক- মুক্তি আহমদ সহ স্থানীয় নেতা কর্মীরা।

সম্পর্কিত খবর

একটি মন্তব্য করুন

সম্পর্কিত মন্তব্য

img
img
img