১১ অগাস্ট ২০২০, ০৩:০৯ পূর্বাহ্ন

খেলাধুলা
ম্যারাডোনার মতোই শেকড়ে ফিরবেন মেসি?
tea

ইউএস বাংলা ডেস্ক: লিওনেল মেসি একদিন শিকড়ে ফিরবেন, এমনটা আশা করে আছেন নিউওয়েলস ওল্ড বয়েজ ক্লাবের সহসভাপতি ক্রিস্তিয়ান ডি-আমিকোর কী করেছিলেন ম্যারাডোনা? ইউরোপ-অভিযান শেষ করে আবার আর্জেন্টিনায় ফিরেছিলেন কিংবদন্তি ফুটবলার। অবসরের আগে খেলেছেন তাঁর স্বদেশি ক্লাব নিউওয়েলস ওল্ড বয়েজ ও সব সময়ের প্রিয় বোকা জুনিয়র্সের হয়ে।

এভাবে লিওনেল মেসিও একদিন আর্জেন্টিনায় ফিরতে পারেন বলে মনে করেন নিউওয়েলস ওল্ড বয়েজের সহসভাপতি ক্রিস্তিয়ান ডি-আমিকো। আর অন্য কোথাও নয়, আর্জেন্টিনায় ফিরলে মেসি তাঁর সাবেক ক্লাব নিউওয়েলস ওল্ড বয়েজেই খেলবেন বলেও বিশ্বাস ডি-আমিকোর। মেসির ক্যারিয়ার যত সায়াহ্নের দিকে এগোচ্ছে, আলোচনটাও ততই বেগ পাচ্ছে—একটা সময় কি আর্জেন্টিনায় ফিরবেন মেসি? বিশেষ করে তাঁর শৈশবের দল নিউওয়েলস ওল্ড বয়েজে? মেসি নিজেও সম্ভাবনাটা কখনোই উড়িয়ে দেননি।

ডি-আমিকোও বললেন—এটা অসম্ভব কিছু নয়, এটা (মেসির নিউওয়েলস ওল্ড বয়েজে ফেরা) অসম্ভব কি না তা জানি না। এটা মেসি ও তার পরিবারের সিদ্ধান্তের ওপরই নির্ভর করে। তবে মেসিকে পাওয়ার আশা ছাড়ছে না ক্লাবটি। টিএনটি স্পোর্তকে ডি-আমিকো বলেছেন, সিদ্ধান্ত নিতে যেন তার সুবিধা হয় পরিচালক হিসেবে আমার সেই পরিবেশই তৈরি করব। ম্যারাডোনা যখন নিউওয়েলস ওল্ড বয়েজে এসেছিল কেউ বিশ্বাসও করতে পারছিল না তিনি এখানে আসতে পারেন।

আশা করছি একইভাবে লিও-এ এখানে আসবে।তবে এটা নিয়ে এখনই কোনো হইচই করতে চান না ডি-আমিকো, এটা স্পর্শকাতর একটা বিষয়। বিশ্বসেরা ফুটবলারকে নিজেদের জার্সিতে দেখতে না চাওয়ার কোনো কারণ নেই নিউওয়েলসের। সময়ই সব বলে দেবে। আমাদের শান্ত ও চুপচাপ থাকতে হবে। এই সপ্তাহে ক্লাবটিতে ফিরেছে ঘরের ছেলে ইগনাসিও।

২০১৯ সালে ফিরেছিলেন ম্যাক্সি রদ্রিগেজ। হয়তো একদিন মেসিও—এমনটাই ভাবছেন ম্যাক্সি রদ্রিগেজ, আশা করছি কোনো একদিন সে এখানে আসবে। সমর্থকদের স্বপ্ন পূরণ হবে সেদিন। তবে তার পরিবার আছে (যারা স্পেনে থাকে) এবং এখানে আসার বিষয়টি একটু জটিলই।তবে সে যদি এখানে আসেই, একটু দ্রুত আসলেই ভালো। নিউওয়েলসে তার সঙ্গে খেলতে পারব।

সম্পর্কিত খবর

একটি মন্তব্য করুন

সম্পর্কিত মন্তব্য

img
img
img