১১ অগাস্ট ২০২০, ০৩:৩৭ পূর্বাহ্ন

আন্তর্জাতিক
নিউইয়র্কে “বৃহত্তর টুকের বাজার এসোসিয়েশন অব ইউএসএ”এর আত্মপ্রকাশ
tea

নিউইয়র্ক সংবাদদাতাঃ কমিউনিটির উন্নয়ন এবং ভাল কাজ করার প্রত্যয় নিয়ে আত্মপ্রকাশ করেছে “বৃহত্তর টুকের বাজার এসোসিয়েশন অব ইউএসএ”। আমেরিকায় বসবাসরত সিলেট সদর উপজেলার বৃহত্তর টুকের বাজার ও তার আশেপাশে এলাকার আওতাধীন সকল বাসিন্দাদের নিয়ে এ এসোসিয়েশনের আত্মপ্রকাশ ঘটেছে।

১৯ জুলাই রোজ রোববার কানেকটিকার একটি পার্কে বনভোজনের আয়োজন করে সংগঠনটি। উক্ত বনভোজনের একটি জরুরী মত বিনিময় সভার মাধ্যমে নতুন সংগঠনের আহবায়ক কমিটি গঠন করা হয়। নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক নির্বাচিত হয়েছেন বৃহত্তর টুকের বাজারের অত্যন্ত পরিচিত মুখ এবং বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক মো:ফারুক আহমদ।
যুগ্ম আহবায়ক হিসাবে নির্বাচিত হয়েছেন সমাজসেবক ও শিক্ষানুরাগী মো.ইব্রাহিম আলী এবং তরুন সমাজসেবক আরিফ আহমদ (খোকন)। যুগ্ম সদস্য সচিব হিসাবে নির্বাচিত হয়েছেন সৈয়দ রুবেল আহমদ, আশরাফ আহমদ এবং জয়নাল আবেদিন রানা।

উক্ত আয়োজনে আরও উপস্থিত ছিলেন সৌরভ আরেফিন, মাসুদ রানা, শামীম আহমদ, ময়নুল আবেদিন হীরা, আফজাল হোসেন, মোহাম্মদ আলম মান্না, রুবেল আহমদ, ইমদাদুল আহমদ সামি, তজ্জমুল আলী, সাইব আহমদ, নাহিদ আহমদ ও ইসহাক আহমদ প্রমুখ।

নবগঠিত এই কমিটি আগামী মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠন করবে। সেই সাথে নতুন সদস্য সংগ্রহের কাজ চলবে।

এছাড়া অনুষ্টানে উপস্থিত সকল সদস্যদের নিয়ে কুইজ প্রতিযোগিতা ও একটি প্রীতি ফুটবল ম্যাচসহ বিভিন্ন খেলাধুলার আয়োজন করা হয়। প্রতিটি খেলায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করেন আহবায়ক কমিঠির সদস্যবৃন্দরা।

সম্পর্কিত খবর

একটি মন্তব্য করুন

সম্পর্কিত মন্তব্য

img
img
img