১৪ অগাস্ট ২০২০, ০১:৫৮ পূর্বাহ্ন

সিলেট প্রতিক্ষণ
জকিগঞ্জ থানা পুলিশের অভিযানে ১৮ লক্ষ টাকার ইয়াবা উদ্ধার: আটক-৫
tea

জকিগঞ্জ প্রতিনিধিঃ সিলেটের জকিগঞ্জ থানা পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে ৬ হাজার পিস ইয়াবাসহ ৫ জনকে আটক করা হয়েছে।

উদ্ধারকৃত ইয়াবা’র আনুমানিক মূল্য প্রায় ১৮ লক্ষ টাকা।

জকিগঞ্জ থানার ওসি মীর মোঃ আব্দুন নাসেরের নেতৃত্বে একদল পুলিশ বুধবার রাত সাড়ে ১১টার দিকে জকিগঞ্জ থানাধীন ৮নং কসকনকপুর ইউনিয়নের পশ্চিম কসকনকপুর গ্রামে অভিযান পরিচালনা করেন।

এ সময় পশ্চিম কসকনকপুর সাবেক ইউপি সদস্য আব্দুস ছাত্তারের পরিত্যক্ত কারখানার সামনে থেকে উপজেলার সুলতানপুর গ্রামের মৃত আফতার আলীর পুত্র মোঃ আব্দুস সহিদ (৩৩)-কে আটক করে তার দেহ তল্লাশী করলে ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশ আটক মোঃ আব্দুস সহিদকে ইয়াবা কারবারের বিষয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে সে কসকনকপুর ইউনিয়নের উত্তর আইয়র গ্রামের নজরুল ইসলামের বাড়ীতে ইয়াবা রাখার বিষয়ে তথ্য প্রদান করে। তার দেয়া তথ্য মতে রাত ২ টার দিকে পুলিশ ইয়াবা ব্যবসায়ী নজরুল ইসলামের বাড়ীতে পৃথক অভিযান পরিচালনা করে।

এ সময় নজরুল ইসলামের স্ত্রী ফাতেহা বেগম, মেয়ে নুসরাত বেগম, একই গ্রামের আব্দুল মোমিনের পুত্র রাসেল আহমদ ও মৃত খলিলুর রহমানের পুত্র কিবরিয়াকে আটক করা হয়। পরে তল্লাশী চালিয়ে তাদের নিকট হতে ১ হাজার পিস ইয়াবা ও ইয়াবা বিক্রয়ের ৩৪ হাজার নগদ টাকা উদ্ধার করা হয়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মোঃ আব্দুন নাসের বলেন, এ ঘটনায় জকিগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক পৃথক নিয়মিত মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন।

মাননীয় আইজিপি মহোদয়ের নির্দেশে ও মাননীয় পুলিশ সুপার জনাব মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশে জকিগঞ্জকে মাদক মুক্ত করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ।

জকিগঞ্জ থানাকে মাদক মুক্ত করতে আমরা সকল শ্রেণী পেশার মানুষের সহায়তা কামনা করি।

সম্পর্কিত খবর

একটি মন্তব্য করুন

সম্পর্কিত মন্তব্য

img
img
img