২৭ নভেম্বর ২০২০, ০৭:৫৫ অপরাহ্ন

গণমাধ্যম
ইউএস-বাংলার সম্পাদকের দেশে আগমন উপলক্ষে সংবর্ধনা
tea

নিজস্ব প্রতিবেদকঃ নিউইয়র্ক ভিত্তিক অনলাইন নিউজ পোর্টাল ইউএস-বাংলা টুডের সম্পাদক আফজাল রেজাউল হকের দেশে আগমন উপলক্ষে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সিলেটের একটি অভিজাত হলরুমে তাকে সংবর্ধনা প্রদান করেন সিলেটে অফিসে কর্মরত ইউএস-বাংলা টুডের সাংবাদিকেরা।

এসময় উপস্থিত ছিলেন ইউএস-বাংলা পরিবারে সদস্য মো.শাফী চৌধুরী, আহমেদ সুফিয়ান, ইফতাদ বুরহান, সুমন তাফাদার, মামুন আহমদ, ইমতিয়াজ আবেদিন ফাহিম,মুনতাসীর ওমর।

সংবর্ধনা অনুষ্টানে আফজাল রেজাউল হক তার বক্তব্যে জানান,আমাদের ইউএস-বাংলা টুডে এখনো পরীক্ষামূলকভাবে চলছে। এই পরীক্ষামূলক সময়ে আমরা দেশে ও প্রবাসে যে পরিমান সারা পাচ্ছি তা আমাদের আরো অনুপ্রেরণা যুগিয়েছে।আমরা খুব শীঘ্রই আনুষ্ঠানিকভাবে পোর্টালের কার্যক্রম শুরু করব।

তিনি জানান,প্রবাসীরা হলেন এদেশের রেমিট্যান্স যোদ্ধা। যারা নিজের কথা না ভেবে পরিবার ও দেশের জন্য নীরবে কাজ করে যাচ্ছেন প্রবাসে। প্রকৃত পক্ষে আমরা যারা প্রবাসে থাকি তাদের দেহ থাকে বিদেশে আর মন পড়ে থাকে দেশে। প্রতিটি মুহূর্তে আমরা দেশ ও পরিবার নিয়ে ভাবতে থাকি। প্রবাস জীবন মানেই সংগ্রামী জীবন। উন্নয়নের সংগ্রাম। এ জীবন কর্মমুখর প্রতিনিয়ত। সংগ্রাম করে চলতে হয় এখানে।আর প্রবাসীদের এসব উন্নয়নের সংগ্রামের কথা বলবে ইউএস-বাংলা টুডে।

প্রবাসে দেশের খবর মুহুর্তে পৌঁছে দিতে ইউএস-বাংলার যাত্রা। আমি আশাবাদী এই পোর্টাল দেশের খবরের পাশাপাশি প্রবাসীদের খবরও গুরুত্বের সাথে প্রকাশ করবে। ইউএস-বাংলা হবে প্রবাসীদের একটি মুখপত্র।

সম্পর্কিত খবর

একটি মন্তব্য করুন

সম্পর্কিত মন্তব্য

img
img
img