২৭ সেপ্টেম্বর ২০২০, ০৪:৩৬ অপরাহ্ন

খেলাধুলা
নেইমারসহ পিএসজির তিন ফুটবলার করোনায় আক্রান্ত
tea

ইউএস-বাংলা ডেস্কঃ করোনার মধ্যেই অনেক খেলা মাঠে গড়িয়েছে। ফরাসি লিগে নতুন মৌসুমকে সামনে রেখে প্রস্তুতি চলছে। এরই মধ্যে দুঃসংবাদ নেইমার এবং প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) ভক্ত-সমর্থকদের।

বুধবার ফরাসি ক্লাবটির পক্ষ থেকে জানানো হয়েছে, পিএসজির তিন খেলোয়াড় করোনা পজিটিভ হিসেবে ধরা পড়েছেন। যদিও ক্লাব আক্রান্ত খেলোয়াড়দের নাম ঘোষণা করেনি। তবে ফরাসি দৈনিক ‘এল’ইকুইপে’ জানিয়েছে, আক্রান্তদের মধ্যে একজন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার।

লিগ শুরু না হলেও এর মধ্যে মাঠে নেমেছে পিএসজি। গত মাসে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে হেরে স্বপ্নভঙ্গ হয় ফরাসি চ্যাম্পিয়নদের।

আগামী ১০ সেপ্টেম্বর থেকে লিগ শুরু হওয়ার কথা। এরই মধ্যে এলো এমন খবর। বায়ার্নের কাছে হারের পর পিএসজির খেলোয়াড়রা ইবিজা দ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পরই করোনা পজিটিভ হিসেবে ধরা পড়েন তিন খেলোয়াড়।

এল’ইকুইপে আক্রান্ত তিন খেলোয়াড়ের নামও খুঁজে বের করেছে। তাদের প্রতিবেদন অনুযায়ী, আক্রান্ত তিনজন হলেন- নেইমার, অ্যাঞ্জেল ডি মারিয়া এবং লিয়ান্দ্রো পেরেদেস।

পিএসজি এক বিবৃতিতে জানিয়েছে, আক্রান্ত তিন খেলোয়াড়কে এখন স্বাস্থ্যবিধি মেনে প্রয়োজনীয় চিকিৎসা এবং পর্যবেক্ষণে রাখা হবে।

তবে যেহেতু শিবিরে করোনার হানা পড়েছে, তাই বাকি খেলোয়াড়দেরও সামনের দিনগুলোতে করোনা পরীক্ষা করে তবেই ছাড়পত্র নিতে হবে।

সম্পর্কিত খবর

একটি মন্তব্য করুন

সম্পর্কিত মন্তব্য

img
img
img