২৭ সেপ্টেম্বর ২০২০, ০৫:১৬ অপরাহ্ন

মৌলভীবাজার
মৌলভীবাজারে করুনায় আওয়ামীলীগ নেতার মৃত্যু
tea
মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ লিডার  সাবেক ছাত্রনেতা ক্রীড়া সংগঠক ও  সমাজসেবক ন্যায় বিচারক আলহাজ্ব আনকার আহমদ আর নেই..ইন্নাইলাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন। 

মৌলভীবাজার উপজেলা সদরের ৬ নং একাটুনা ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের কচুয়া গ্রামের কৃতি সন্তান।

মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মৌলভীবাজার  জেলা আওয়ামীলীগের সদস্য ও  জেলা রেফারি সমিতির সাধারণ সম্পাদক জেলা ক্রীড়া সংস্থার সাবেক  সেক্রেটারি. ৮০ এর দশকের জেলা ছাত্রলীগের  সাবেক তুখোড় ছাত্রনেতা.আবাহনী ক্রীড়া চক্রের সভাপতি  এবং মৌলভীবাজার জেলার একাটুনা ইউনিয়ন ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উপদেষ্টা  বিশিষ্ট রাজনীতিবিদ  ক্রীড়া সংগঠক  সালিশ বিচারক দানশীল ব্যাক্তিত্ত্ব ও বিশিষ্ট  সমাজসেবক আলহাজ্ব আনকার আহমদ ঢাকার বারডেম হাসপাতালে করুনায় 
চিকিৎসাধীন অবস্থায় আজ বাংলাদেশ সময় ভোর ৬ টা ১০ মিনিটের সময়  ইন্তেকাল করেছেন।

সবাই দোয়া করবেন মহাণ আল্লাহু রাব্বুল আলামীন যেনো উনাকে  জান্নাতবাসী করেন. মরহুমের ১ম জানাযার নামাজ আজ বাদ আছর হযরত সৈয়দ শাহ মোস্তফা (র:) মসজিদ প্রাঙ্গনে এবং ২য় জানাযার নামাজ সন্ধা ৭: ৩০ মিনিটে  কচুয়া গ্রামের পচ্ছিম বাড়িতে  অনুষ্ঠিত হওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

নামাজে জানাজায় শরীক হওয়ার জন্য পরিবারের পক্ষ থেকে উনার ভাতিজা মোহাম্মদ মকিস মনসুর ও নাহেদুর রহমান  সবাইকে অনুরোধ জানিয়েছেন।।
সম্পর্কিত খবর

একটি মন্তব্য করুন

সম্পর্কিত মন্তব্য

img
img
img