২২ সেপ্টেম্বর ২০২০, ০৮:২৪ অপরাহ্ন

প্রেস বিজ্ঞপ্তি
কিশোরকন্ঠ পাঠক ফোরাম সিলেট মহানগরীর জিপিএ-৫ সংবর্ধনা অনুষ্ঠিত
tea

ইউএস-বাংলা ডেস্কঃ কিশোরকণ্ঠ পাঠক ফোরাম সিলেট মহানগরীর উদ্যোগে এসএসসি ও দাখিলে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০৯ সেপ্টেম্বর) নগরীর অভিজাত এক হোটেলে কিশোরকণ্ঠ পাঠক ফোরাম সিলেট মহানগরীর ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল ফারুকের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন কিশোরকণ্ঠ পাঠক ফোরামের ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম।

কিশোরকণ্ঠ পাঠক ফোরাম সিলেট মহানগরীর চেয়ারম্যান মামুন হোসাইনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অনলাইনের যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কিশোরকন্ঠ পাঠক ফোরাম চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম।

এসময় প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম বলেন, নৈতিক ও আধুনিক শিক্ষার সমন্বয় ছাড়া শুধু মেধাবী বা মেধা দিয়ে সুস্থ জাতি গঠন করা সম্ভব নয়। দেশের বর্তমান পরিস্থিতিতে মেধাবী শিক্ষার্থীদের সঠিক পথ নির্দেশনা প্রধানের মাধ্যমে একটি সৎ, দক্ষ, দুর্নীতিমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার জন্য কাজ করে যাচ্ছে কিশোরকণ্ঠ পাঠক ফোরাম।

সভাপতির বক্তব্যে মামুন হোসাইন বলেন, মাদক  ছাত্রসমাজের সোনালী ভবিষ্যত কেড়ে নিচ্ছে। ছাত্রসমাজ আজ ধ্বংসের মুখে। এক্ষেত্রে মেধাবীদেরকে অগ্রণী ভূমিকা রাখতে হবে। সমৃৃদ্ধ দেশ গঠনে তোমাদেরকে অঙ্গিকারবদ্ধ হতে হবে। বিজ্ঞপ্তি

সম্পর্কিত খবর

একটি মন্তব্য করুন

সম্পর্কিত মন্তব্য

img
img
img