২৭ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫৮ অপরাহ্ন

সুনামগঞ্জ
ছাতকে ইঞ্জিন চালিত নৌকা দূর্ঘটনায় মঈন উদ্দিনের মর্মান্তিক মৃত্যু
tea

ছাতক প্রতিনিধিঃ সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের হাতধলানী গ্রাম সংলগ্ন ছিকা ডুবি থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে স্হানীয়রা। ১২ সেপ্টম্বর শনিবার রাত ১০.৩০ মিনিটের সময় লাশটি উদ্ধার করা হয়। 

নিহত ব্যক্তির নাম মোঃ মঈন উদ্দিন (৬৫)।তিনি ছাতক উপজেলার হাতধলানী গ্রামের মৃত মছকন্দর আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান,মোকামের ডর সংলগ্ন নিজ জমিতে কৃষিকাজ সম্পন্ন করে মোঃ মঈন উদ্দিন সাঁতার দিয়ে ছিকা ডুবি পার হয়ে বাড়িতে যাবার পথে টেটিয়ার চর গ্রামের মৃত আমজদ আলীর পুত্র মোঃ আফতাব মিয়ার মালিকাধীন ইঞ্জিন চালিত নৌকা তাঁহার উপর দিয়ে উঠে যায়।

নৌকার ফ্যানের সাথে ধাক্কা খাওয়ায় ইঞ্জিন বন্ধ হয়ে যায়,নৌকার মাঝি কাইল্যাচর গ্রামের মোঃ রহিম মিয়া ও তার সঙ্গীরা তাকে নৌকার ফ্যান থেকে ছাড়িয়ে পালিয়ে যায়।সন্ধ্যা ৭ টা থেকে নিখোঁজ মোঃমঈন উদ্দিনকে উদ্ধারের জন্য জেলেদের মাধ্যমে বেড় জাল দিয়ে ও স্থানীয়রা ছোট ছোট নৌকা নিয়ে খুঁজতে থাকে।অবশেষে রাত ১০ টা ৩০ মিনিটের সময় জেলেরা ঘটনাস্থল থেকে বেড় জাল দিয়ে মোঃ মঈন উদ্দিনের ডুবে থাকা মৃতদেহ উদ্ধার করে।

স্হানীয়রা পুলিশকে খবর দিলে জাউয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সোহেল রানা ও এসআই রেজাউল করিম রেজার সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করে,ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে পাঠায়।

সম্পর্কিত খবর

একটি মন্তব্য করুন

সম্পর্কিত মন্তব্য

img
img
img