২৯ অক্টোবর ২০২০, ০১:৪৬ পূর্বাহ্ন

সুনামগঞ্জ
‘ভাত রান্না হয়নি’ শুনে স্ত্রীকে কুপিয়ে মারলেন স্বামী
tea

ইউএস-বাংলা ডেস্কঃ সুনামগঞ্জের জগন্নাথপুরে সোমবার স্বামী রাজু মিয়ার দায়ের কোপে স্ত্রী আফিয়া বেগমের (৩৮) মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রাতেই স্বামীকে পুলিশ আটক করে। ছেলের করা মামলায় রাজুকে গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার আদালতের মাধ্যমে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসীর ভাষ্য, জেলার বিশ্বম্ভরপুর উপজেলার কাটাখালী গ্রামের রিকশাচালক রাজু জগন্নাথপুর পৌর শহরের ইকড়ছই এলাকার একটি কলোনিতে স্ত্রী-সন্তান নিয়ে বাসা ভাড়া করে থাকেন। সোমবার রাতে রিকশা চালিয়ে বাসায় ফেরার পর জানতে পারেন স্ত্রী ভাত রান্না করেননি। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে স্বামী দা দিয়ে স্ত্রীকে কোপান। প্রতিবেশীরা দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ছেলে জুয়েল মিয়া বাদী হয়ে জগন্নাথপুর থানায় হত্যা মামলা করেন। জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ফারুক আহমদ বলেন, অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে নিয়ে আসার আগেই ওই নারী মারা যান।

ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর থানার উপপরিদর্শক (এসআই) রাজিব রহমান বলেন, পারিবারিক কলহের জেরে স্বামীর দায়ের কোপে স্ত্রী নিহত হয়েছেন। স্বামীকে তাৎক্ষণিকভাবে আটক করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ছেলের বাদী হয়ে করা হত্যা মামলায় রাজু মিয়াকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সম্পর্কিত খবর

একটি মন্তব্য করুন

সম্পর্কিত মন্তব্য

img
img
img