২২ অক্টোবর ২০২০, ১১:৩১ অপরাহ্ন

মৌলভীবাজার
শ্রীমঙ্গল পানসী রেস্টুরেন্টে ৩ টুকরো মুরগির মাংস ১৫০ টাকা
tea

তাহলে একটি মুরগির দাম কত?


নাজমুল ইসলাম, শ্রীমঙ্গল থেকে ফিরে প্রতিদিন শত শত মানুষের সাথে দুর্নীতি করছে পানসী রেস্টুরেন্ট।

অভিযোগ উঠেছে শ্রীমঙ্গল শাখার বিরুদ্ধে। মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল শহরে অবস্থিত পানসী রেস্টুরেন্টে ৩ টুকরো মুরগির মাংস ১৫০ টাকা।

মুরগির ৩ টুকরো মাংস দিয়ে এক হাফ ঝালফ্রাইয়ের দাম ১৫০ টাকা হলে এ দাম পাহাড় সমান, বলছেন অন্যান্য হোটেল মালিকরা।

শ্রীমঙ্গল শহরে অবস্থিত পানসী রেস্টুরেন্টের এমন দুর্নীতি যেন অঙ্গুল পুলে কলা গাছ হওয়ার মত। এনিয়ে মিশ্রপ্রতিক্রিয়া দেখা দিয়েছে পানসী রেস্টুরেন্টে ভাত খেতে আসা ক্রেতাদের মধ্যে। তীব্র ক্ষোভ ও লক্ষ করা যায় ক্রেতাদের মধ্যে।

এ রেস্টুরেন্টে খাবার বিল একটি সাদা কাগজে কলম দিয়ে লিখে দেওয়া হয়। ব্যবসা প্রতিষ্ঠানের মেমো চাইলে তালবাহানা করে ক্রেতাদের পাশ কাটিয়ে যাওয়ার ও অভিযোগ পাওয়া গেছে পানসী রেস্টুরেন্টের বিরুদ্ধে।

শহরের অন্যান্য হোটেল মালিকরা বলছেন, ৩ টুকরো মুরগির মাংস দিয়ে ঝালফ্রাই সর্বোচ্চ দাম হলে ৮০ টাকার উপরে হওয়ার কথা নয়। যদি তারা ১৫০ টাকা রাখেন তাহলে অনিয়ম আর দুর্নীতি ছাড়া কিছু নয়। তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা গ্রহণের ও দাবি করেন ব্যবসায়ীরা।

গত বৃহস্পতিবার (৮ অক্টোবর) রাতে পানসী রেস্টুরেন্টে খাবার খেয়ে বের হয়ে খাবারের মানসম্মত ও অতিরিক্ত দাম রাখায় ক্ষোভ প্রকাশ করেন মোঃ নাবেদ মিয়া নামের এক ব্যক্তি। তিনি বলেন, এই পানসী রেস্টুরেন্টে খাবারের অতিরিক্ত দাম রাখা হচ্ছে। ৩ টুকরো মুরগির মাংস দিয়ে যদি এক হাফ ঝালফ্রাইয়ের দাম ১৫০ টাকা হয়, তাহলে একটি মুরগির দাম কত?

এমনই প্রশ্ন গুলো করেন এই ক্রেতা। এব্যাপারে চাইলে শ্রীমঙ্গল শহরে অবস্থিত পানসী রেস্টুরেন্টের কর্তৃপক্ষের সাথে কথা বলতে চাইলে কেউই কোনো সঠিক জবাব দিতে পারেননি।

সম্পর্কিত খবর

একটি মন্তব্য করুন

সম্পর্কিত মন্তব্য

img
img
img