২৩ অক্টোবর ২০২০, ১২:১৬ পূর্বাহ্ন

সিলেট প্রতিক্ষণ
নিহত রায়হানের পরিবারে পাশে সার্ক মানবাধিকার ফাউন্ডেশন
tea

নিজম্ব প্রতিনিধিঃ সিলেটের বন্দর বাজার পুলিশ ফাঁড়িতে পুলিশি নির্যাতনে নিহত নগরীর আখালিয়া এলাকার রায়হান আহমদের মৃত্যুতে গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন সিলেট জেলা  ও মহানগরের নেতৃবৃন্দ। 

বুধবার সন্ধ্যায় কেন্দ্রীয় প্রতিনিধি ইসলাম উদ্দিন এর নেতৃত্বে সার্ক মানবাধিকার ফাউন্ডেশন সিলেট জেলা ও মহানগর শাখার একটি প্রতিনিধি দল নিহত রায়হানের পরিবারের প্রতি সমবেদনা জানাতে নিহতের বাসায় যান। প্রতিনিধি দল নিহতের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে তাদের খোজ খবর নেন।

কেন্দ্রীয় প্রতিনিধি ইসলাম উদ্দিন ও সিলেট জেলা শাখার সভাপতি হোসেইন আহমদ বলেন, এই পূন্যভুমি সিলেটের মাঠিতে এ রকম ঘটনা সত্যিই দুঃখজনক। এই ঘটনার দ্রুত তদন্ত করে দোষীদের শাস্তি নিশ্চিত করতে হবে। যাতে করে এই রকম ঘটনা আর না ঘটে।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক আহমেদ সুফিয়ান, সাংগঠনিক সম্পাদক আবুল কাসেম চয়ন, মহানগর শাখার সাধারণ সম্পাদক তপন পাল, সাংগঠনিক সম্পাদক নাবিল মিজান প্রমুখ।

উল্লেখ্য, গত রোববার (১১ অক্টোবর) ভোরে পুলিশের নির্যাতনে রায়হান উদ্দিন (৩৩) নিহত হওয়ার অভিযোগ করেছেন তার স্বজনরা। নিহত ওই যুবক সিলেটের আখালিয়ার নেহারিপাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে। এ প্রেক্ষিতে নিহতের স্ত্রী বাদি হয়ে সোমবার সিলেট কোতোয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সম্পর্কিত খবর

একটি মন্তব্য করুন

সম্পর্কিত মন্তব্য

img
img
img