২২ অক্টোবর ২০২০, ১১:২৪ অপরাহ্ন

সিলেট প্রতিক্ষণ
পুলিশ ফাঁড়িতে রায়হান হত্যার, খালেস উদ্দিন আহমেদ এর গভীর উদ্বেগ ও তীব্র নিন্দা
tea

 ইউএস -বাংলা ডেস্কঃ গত ১১ অক্টোবর, রোববার সিলেটের কোতোয়ালি থানার বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে পুলিশের নির্যাতনে আখালিয়া এলাকার রায়হান আহমেদ নামক এক যুবকের মৃত্যুতে গভীর উদ্বেগ ও তীব্র নিন্দা জানিয়েছেন লন্ডন টাওয়ার হ্যামলেটের সাবেক কাউন্সিলর খালেস উদ্দিন আহমেদ। 

তিনি অমানবিক এ ঘটনায় নিহত রায়হান আহমেদের আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতিতে  বলেন, পূণ্যভূমি সিলেটের প্রাণকেন্দ্র বন্দর বাজারের পুলিশ ফাঁড়িতে চাঁদা না পেয়ে যুবককে নির্যাতন করে হত্যার ঘটনায় সিলেটবাসীর মতো সিলেটি প্রাবাসীরাও বিস্ময়ে হতভম্ব ও উৎকন্ঠিত। 

তিনি রায়হান আহমেদ হত্যার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও সুষ্ঠু তদন্তের মাধ্যমে  বিচারের আওতায় আনার জন্য সরকারের প্রতি আহবান জানান। 

প্রসঙ্গত, গণমাধ্যম সূত্রে জানা যায়, গত রবিবার রাতে সিলেটের বন্দর বাজার পুলিশ ফাঁড়িতে এসআই আকবর হোসেন ভুঁইয়ার নেতৃত্বে কতিপয় পুলিশ সদস্য কর্তৃক আখালিয়া এলাকার রায়হান আহমেদ নামক এক যুবককে মাত্র ১০ হাজার টাকা চাঁদার জন্য আটকে রেখে নির্যাতন চালানো হয়। পরবর্তীতে অমানবিক নির্যাতনের ফলে পুলিশ ফাঁড়িতেই তাঁর মৃত্যু ঘটে। নিহত রায়হান আহমেদ সিলেট নগরীর আখালিয়া নেহারিপাড়া এলাকার মৃত হবিবুর রহমানের ছেলে। সে নগরীর রিকাবীবাজার এলাকায় একটি ডায়াগনস্টিক সেন্টারে চাকুরী করতো।

সম্পর্কিত খবর

একটি মন্তব্য করুন

সম্পর্কিত মন্তব্য

img
img
img