২৭ নভেম্বর ২০২০, ০৮:৩৮ অপরাহ্ন

প্রেস বিজ্ঞপ্তি
মহানবী (সা.) কে অবমাননার প্রতিবাদে কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির বিক্ষোভ মিছিল
tea

ইউএস-বাংলা ডেস্কঃ ফ্রান্সে রাষ্ট্রীয় মদদে মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন করে অবমাননার প্রতিবাদে সিলেট নগরীর দক্ষিণ সুরমার ২৫নং ওয়ার্ডের কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে বিক্ষোভ মিছিল করে। 

(৩০ অক্টোবর) শুক্রবার বাদ জুম্মা কায়েস্থরাইল মসজিদের সামন থেকে বিক্ষোভ-মিছিল বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে খোজারখলা আদর্শ সমাজ কল্যাণ সংঘের সাথে একাত্বতা পোষন করে খোজারখলা মারকাজ পয়েন্টে গিয়ে এক সমাবেশে মিলিত হয়।


খোজারখলা আদর্শ সমাজ কল্যাণ সংঘের সভাপতি আকমল আলী মালাইর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক লাহিন আহমদ রুহেল ও সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সোহান এর যৌথ  পরিচালনায় বিক্ষোভ-মিছিল পরবর্তী প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ২৫নং ওয়ার্ড কাউন্সিলর তাকবির ইসলাম পিন্টু, কায়েস্থরাইল ওয়াকফ্ এস্টেট দাউদপুর, মুছারগাঁও, বারখলা জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মাহবুুবুর রহমান নাঈমী, খোজারখলা মারকাজ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা হিফজুর রহমান, রেলওয়ে জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা ইসমাইল আহমদ, দক্ষিণ খোজার খলা জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি জাকারিয়া আহমদ এহিয়া, কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির সভাপতি মো. জহির হোসেন রাসেল, সাধারণ সম্পাদক এজাজ উদ্দিন আহমেদ সানি, সাংগঠনিক সম্পাদক তায়েফ আহমদ, ধর্ম সম্পাদক তানভীর আহমদ, সহ-সভাপতি তারেক উল ইসলাম, খোজারখলা আদর্শ সমাজ কল্যাণ সংঘের  সহ-সভাপতি, আবুল কালাম আজাদ,আব্দুল কুদ্দুস তালুকদার, আব্দুস সবুর মিন্টু, প্রমুখ।

মিছিল ও সমাবেশে সমিতির সদস্যবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সর্বস্তরের তৌহিদী জনতা অংশ গ্রহণ করেন।

সমাবেশে বক্তারা ফ্রান্সে মহানবী (সা.) কে অবমাননার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সা:) সকল মুসলমানদের প্রাণের স্পন্দন। মহানবী (সা:) এর মর্যাদা ক্ষুন্ন করার চেষ্টা করা হলে মুসলমানরা ঐক্যবদ্ধ হতে সময় লাগবেনা। 

ফ্রান্সের রাষ্ট্রীয় মদদে নবীজিকে অপমান করায় বিশ্ব মুসলিম উম্মাহ চরমভাবে ব্যথিত ও ক্ষুব্ধ। অবিলম্বে রাষ্ট্রীয়ভাবে বিশ্ব মুসলিম উম্মাহ’র কাছে ফ্রান্সকে ক্ষমা চাওয়ার দাবি করেন বক্তারা। বাংলাদেশে রাষ্ট্রীয়ভাবে ফ্রান্সের সকল পন্য বয়কটসহ ফ্রান্সের দূতাবাসের সাথে কূটনীতিক সকল সহযোগিতা বন্ধ রাখার জন্য সরকারের কাছে জোর দাবি জানানো হয়। বিজ্ঞপ্তি

সম্পর্কিত খবর

একটি মন্তব্য করুন

সম্পর্কিত মন্তব্য

img
img
img