১৭ জানুয়ারী ২০২১, ১০:০৮ অপরাহ্ন

সুনামগঞ্জ
উন্নয়নের জন্য সরকারের অর্থের অভাব নেইঃ মন্ত্রী এম এ মান্নান
tea
ছাতক প্রতিনিধিঃ পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান বলেন, আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছিল। আমরা একটি স্বাধীন রাষ্ট্র পেয়েছিলাম।আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে।

উন্নয়নের জন্য টাকার কোনো অভাব নেই। তাই জনকল্যাণমুখী বড় বড় প্রকল্প বাস্তবায়ন করেছে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার গরিবের বন্ধু। সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠী ও হতদরিদ্র মানুষের কল্যাণে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

শনিবার সকাল ১১ ঘটিকায় সুধী সমাবেশ সুনামগঞ্জের যাত্রাকালে ছাতক উপজেলার গোবিন্দগঞ্জস্থ নবনির্মিত গোলচত্বরে ছাতক উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে আযোজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।


ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাংলাদেশ উপজেলা পরিষদের সাংগঠনিক সম্পাদক অলিউর রহমান চৌধুরী বকুলের সভাপতিত্বে ও যুবলীগ নেতা কাওসার আহমদ এর পরিচালনায় অনুষ্টিত পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা শামীম আহমদ চৌধুরী, ছাতক পৌর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহিন আহমদ চৌধুরী,সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আনোয়ার হোসেন তোতা মিয়া,উপজেলা যুবলীগ নেতা জসিম উদ্দীন, ফয়জুল ইসলাম ফজল, বিধান দে, শিক্ষকনেতা পংকজ দত্ত, শিক্ষকনেতা মোঃ
রেজ্জাদ আহমদ, শ্রমিকলীগ নেতা আফতাব উদ্দীন, জমসিদ আলী, আজির উদ্দীন প্রমুখ।

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান আরো বলেন, সরকার হাওরাঞ্চলের মানুষের বিশুদ্ধ পানির সংকট নিরসনে বিশেষ প্রকল্প ও গৃহহীনদের জন্য আরোও গৃহনির্মাণের প্রকল্প গ্রহণ করেছে।

দেশে কেউ গৃহহীন থাকবে না। চার হাজার কোটি টাকা দিয়ে সুনামগঞ্জের বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কাজ শুরু হচ্ছে। সারা দেশে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবারের উদ্যোগ নিয়েছে সরকার।

প্রতিহিংসার রাজনীতি প্রত্যাখান করার আহবান জানিয়ে তিনি বলেন, দেশের মানুষের কল্যাণে কাজ করার জন্য আমরা শেখ হাসিনার নেতৃত্বে দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ।কিন্তু একটি মহল এসব ব্যাঘাতে লিপ্ত রয়েছে, এ জন্য জনগণকে সজাগ থাকতে হবে। পথসভা শেষে গোবিন্দগঞ্জস্থ ট্রাফিক পয়েন্টে নবনির্মিত চত্বর কে" বীর মুক্তিযোদ্ধা চত্বর"ঘোষণা করা হয়।
সম্পর্কিত খবর

একটি মন্তব্য করুন

সম্পর্কিত মন্তব্য

img
img
img