২৪ অক্টোবর ২০২১, ০৪:৫০ পূর্বাহ্ন

হবিগঞ্জ
নবীগঞ্জে বেপরোয়া ট্রাকের ধাক্কায় এক মহিলা নিহত, আহত ৪
tea
নবীগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ জেলার নবীগঞ্জ- আউশকান্দি আঞ্চলিক সড়কের ফুটারমাটি নামক স্থানে বেপরোয়া গতির ট্রাক গাড়ির ধাক্কায় সিএনজি অটোরিকশার যাত্রী দুলবি নামের এক মহিলা ঘটনাস্থলে নিহত হয়েছে। আহত হয়েছেন ৪ জন। নিহত দুলবি বেগম (২৫) নবীগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের পূর্ব তিমির পুর গ্রামের ধন মিয়ার মেয়ে।

(২৪ ডিসেম্বর) বৃহস্পতিবার সকালে দুর্ঘটনাটি ঘটে দুর্ঘটনায় আহত হয়েছেন ৪ জন। আহতরা হলেন, নবীগঞ্জ পৌরসভার চঁরগাও গ্রামের আহাদ মিয়ার স্ত্রী রুমি বেগম (৩০), চঁরগাও গ্রামের মৃত সুন্দর আলীর মেয়ে হানিফা বেগম (৩০), নবীগঞ্জ উপজেলার বেরি গ্রামের আব্দুল আজিজ মিয়ার পুত্র মজিদ মিয়া (৪০) মজিদ মিয়াকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সি ভর্তি করা হয়েছে।

সিএনজি অটোরিকশা চালক উপজেলার কুর্শি ইউনিয়নের কুর্শি গ্রামের কদ্দুস মিয়ার ছেলে রাজা মিয়া (৩০) আশঙ্কা জনক হওয়ায় নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তবরত চিকিৎসক তাকে সিলেট উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 

নিহতের পরিবার সুত্রে জানা যায়, দুলবি বেগম প্রতিদিনের মত আজকে সকালে ও ২ বছরের ও ৪ বছরের মেয়ের সঙ্গে ভাত খেয়ে বাড়ি থেকে আউশকান্দি জেআইসি স্যুট গার্মেন্টস লিমিটেড যাওয়ার জন্য। আজকে যে আমাদের মেয়ের এই ভাবে মর্মান্তিক মৃত্যু হবে আমরা কল্পনা ও করিনি।

এ সময় ট্রাক গাড়ি নিয়ে চালক পালিয়ে যায়। নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তবরত চিকিৎসক নবীগঞ্জ থানা পুলিশকে অবহিত করলে থানার এস আই মোজাম্মেলের নেতৃত্বে একদল পুলিশ হাসপাতালে এসে নিহত দুলবি বেগম এর সুরতহাল রির্পোট তৈরী করে লাশ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন। দুর্ঘটনার  বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান।
সম্পর্কিত খবর

একটি মন্তব্য করুন

সম্পর্কিত মন্তব্য

img
img
img