১৭ জানুয়ারী ২০২১, ০৯:০৭ অপরাহ্ন

সিলেট প্রতিক্ষণ
রোগীদের আর্থিক সহযোগিতার চেক প্রদান করলেন পররাষ্ট্রমন্ত্রী
tea

ইউএস -বাংলা ডেস্কঃ ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্টোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ, থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের মাঝে  আর্থিক সহযোগিতার চেক প্রদান করলেন পররাষ্ট্রমন্ত্রী জনাব ড. এ কে আব্দুল মোমেন এমপি।

জেলা প্রশাসন সিলেট ও জেলা সমাজসেবা কার্যালয় এর মাধ্যমে আজ বিকেল ৩.৩০ ঘটিকায় সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রোগীদের মাঝে এই চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যুক্ত হন পররাষ্ট্রমন্ত্রী।

সিলেট জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে উক্ত চেক প্রদান সম্পন্ন হয়।

পররাষ্ট্রমন্ত্রী বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের অসহায় ও জটিল রোগে আক্রান্ত রোগীদের সাহায্যের জন্য সমাজকল্যাণ মন্ত্রণালয়কে তাগিদ দেন এবং অনুদানের পরিমাণ ও বাড়িয়েছেন। দেশের মানুষের জীবনমান উন্নয়নেও তিনি সব সময় কাজ করে যাচ্ছেন। দেশের কেউ যেন গৃহহীন না থাকে সে জন্য জমি ও ঘরের ব্যবস্থাও করে দিচ্ছেন।

অনুষ্ঠানের শুরুতে মাননীয় পররাষ্ট্রমন্ত্রীর ভগ্নিপতি প্রফেসর ড. আফতুল হাই শিবলী এর মৃত্যুতে তাঁর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এসময় আরোও উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক নিবাস রঞ্জন দাস, মাননীয় পররাষ্ট্রমন্ত্রীর অফিস কর্মকর্তা রুবেল আহমদ সহ জেলা প্রশাসক কার্যালয়ের কর্মকর্তাবৃন্দ।

সম্পর্কিত খবর

একটি মন্তব্য করুন

সম্পর্কিত মন্তব্য

img
img
img