১৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫০ পূর্বাহ্ন

হবিগঞ্জ
নবীগঞ্জ পৌর নির্বাচনে বিএনপি এর মনোনীত প্রার্থী সাবির আহমেদ বিজয়ী
tea

নবীগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভা (২০২১) নির্বাচনে আবারো মেয়র নির্বাচিত হলেন বিএনপির মনোনীত প্রার্থী আলহাজ্ব সাবির আহমেদ চৌধুরী।

স্থানীয় সুত্র ও নবীগঞ্জ উপজেলা কন্ট্রোল রুম থেকে পাওয়া তথ্যমতে তিনি ভোট পেয়েছেন ৫৭৪৯। আর নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব গোলাম রসুল চৌধুরী রাহেল নৌকা পতিক নিয়ে ৫৪৮৫ ভোট পেয়েছেন।

এবং অপর স্বতন্ত্র প্রার্থী মাহবুবুল আলম সুমন(জগ মার্কায়) পেয়েছেন ২৬১৯ ভোট। শনিবার (১৬ জানুয়ারি) দ্বিতীয় ধাপে নবীগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হলে বিএনপি এর মনোনীত প্রার্থী সাবির আহমেদ চৌধুরী ২৬৪ ভোট বেশি পেয়ে জয় লাভ করেন। সুত্র মতে, নবীগঞ্জ পৌরসভায় মোট বৈধ ভোটের সংখ্যা ১৩ হাজার ৮৫৩। এরমধ্যে ভোট গ্রহণ হয়েছে শতকরা ৭৪ দশমিক ৬৭ শতাংশ।

পৌরসভার মোট ১০টি কেন্দ্রে এর ভোট গণনা শেষে উপজেলা পরিষদ নিয়ন্ত্রণ কক্ষে নবীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা প্রিসাইডিং অফিসারদের কাছ থেকে কেন্দ্রভিত্তিক ফলাফল গ্রহণ করে আনুষ্ঠানিকভাবে এ ফলাফল ঘোষণা করেন।

শনিবার কড়া নিরাপত্তায় সকাল ৮টা থেকে নবীগঞ্জ পৌরসভার ১০ টি কেন্দ্রে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ হয়। কোন প্রকার বিশৃঙ্খলা ছাড়াই শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ হয়েছে। উপস্থিতির দিকে নারী ভোটারদের সংখ্যা ছিল বেশি।

সম্পর্কিত খবর

একটি মন্তব্য করুন

সম্পর্কিত মন্তব্য

img
img
img