১৫ জুন ২০২১, ০৯:১৮ পূর্বাহ্ন

বিনোদন
Radiant Hunt Model Agency বছরের ১ম যাত্রা শুরু করলো Fashion Fair এর মাধ্যমে
tea

নিজম্ব প্রতিনিধিঃ Radiant Hunt Model Agency Present Fashion Fair 2021 অনুষ্ঠিত হয় গত ২৩ জানুয়ারি ২০২১, রেইনবো গেস্ট হাউজ ফাজিল চিস্ট, সিলেট।

উক্ত প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে ছিলেন- মি.রোটারিয়ান আশরাফুর রহমান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে ছিলেন-মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক “তপন মিত্র”, আহবায়ক ব্রাজিল আওয়ামী যুবলীগ এর ” আবু সুফিয়ান উজ্জ্বল, করোনা যোদ্ধা “ফারমিস আক্তার”, ফর ভিশন প্রোডাকশন প্রাঃ লিঃ লন্ডন ” জহির চৌধুরী এবং বি এস সি ইন্জিঃ সিভিল পানির আলম হাওলাদার।

আরো উপস্থিত ছিলেন সিলেট মিডিয়ার গন্যমান্য ব্যক্তিবৃন্দরা, এবং ফ্যাশন ফটোগ্রাফাররা। Radiant Hunt Model Agency ২য় ফ্যাশন শো ছিলো এই প্রোগ্রামটি। দেবু দাস অধিকারীর উপস্হাপনায়। সিলেটের তরুন ছেলে মেয়ে দের নিয়ে এই প্রোগ্রামটি করা হয়, এবং সে সকল মডেলদের রুপসজ্জায় ছিলেন সাজ্জাদ হোসাইন পিয়াস, এবং প্রতিষ্ঠানের ব্যবস্হাপনা পরিচালক আব্দুল জব্বার মিঠুর তত্তাবধানে এবং আহমেদ সুফিয়ান ও ফয়সাল আহমেদ এর সহযোগিতায় প্রোগ্রামটি পরিপূর্ণ রুপ বাস্তবায়ন করা হয়।

উক্ত প্রোগ্রামে ছিলো ৫ টি ফ্যাশন কিউ,এবং ৪ টি ডান্স এবং অতিথিবৃন্দদের সম্মানা প্রদান। ফ্যাশন কিউ গুলো কোরিওগ্রাফি করেন উক্ত প্রতিষ্ঠানের চেয়ারম্যান তরুন কোরিওগ্রাফার “মাহবুবুর রহমান জামিল।

ডান্স পরিবেশন করেন- ক্রিসটাল ডান্স একাডেমি, লাভ বার্ড ডান্স একাডেমি এবং সুমন। ফ্যাশন শো এর পোশাক ছিলো-Shanaz Fashion (Sylhet),Aloft (Sylhet),এবং viVid By fashion Designer Nishan Rahman(Dhaka). ঝাকজমক এই আয়োজনে মুখরিত ছিলো Radiant Hunt Model Agency এর ২০২১ এর ২য় প্রোগ্রামটি। যে সকল মডেলরা শো তে অংশগ্রহণ করেন, তাদেরকে কিছু ক্লাসের মধ্য দিয়ে তৈরী করা হয়।

এজেন্সির চেয়ারম্যান বলেন-আমি ভিন্ন কিছু করার চেস্টা করি,মানুষ মাত্রই ভুল হতে পারে,আর ভুলের মধ্য দিয়ে মানুষের বেড়ে ওঠা, আর আমার কোরিওগ্রাফি তে এই ১ম শো হয়, আশা করি সামনে আরো ভালো কিছু উপহার দেয়ার ইচ্ছে আছে, এবং আমি সবাইকে ধন্যবাদ জানাই,আরো ধন্যবাদ জানাই আমার সকল মডেলদের কে,যারা অনেক কষ্ট করে আমার এই প্রোগ্রাম টি সুন্দর করে ফুটিয়ে তুলেছে।

সকলেই আমার জন্য, প্রতিষ্ঠানের জন্য এবং প্রতিষ্ঠানের সকল মডেলদের জন্য দোয়া করবেন।

সম্পর্কিত খবর

একটি মন্তব্য করুন

সম্পর্কিত মন্তব্য

img
img
img