১৬ এপ্রিল ২০২১, ০১:৪৪ অপরাহ্ন

সিলেট প্রতিক্ষণ
ওসমানী হাসপাতালের নার্স নূরুল ইসলামের মৃত্যু, বিএনএ’র শোক
tea

ইউএস বাংলা ডেস্কঃ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী নার্স মো. নূরুল ইসলাম ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন।

শুক্রবার বিকেল পৌণে ৫টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

শুক্রবার রাতে তার করোনার রিপোর্টও পজেটিভ আসে। তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখা।

শুক্রবার সন্ধ্যায় এ শোক ও দুঃখ প্রকাশ করেন বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি শামীমা নাসরিন ও সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক।

শোকবার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন। একইসাথে শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান। নূরুল ইসলাম অসুস্থ হওয়ার পর তাঁর চিকিৎসার সার্বক্ষণিক খোঁজখবর নেওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. হিমাংশু লাল রায়, কার্ডিওলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. আজিজুর রহমান রোমান এবং নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক সিদ্দিকা আক্তার ও অধিদপ্তরের পরিচালক (প্রশাসন, শিক্ষা, শৃঙ্খলা) আবদুল হাই পিএএ এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক।

উল্লেখ্য, নার্স মো. নূরুল ইসলাম অসুস্থ হয়ে গত ১৯ মার্চ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হয়েছিলেন।

গতকাল বৃহস্পতিবার রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে আইসিইউতে স্থানান্তর করা হয়। আজ তাকে নেয়া হয় লাইফ সার্পোটে। সেখানেই বিকাল পৌণে ৫টায় তিনি ইন্তেকাল করেন।

সম্পর্কিত খবর

একটি মন্তব্য করুন

সম্পর্কিত মন্তব্য

img
img
img