১৫ জুন ২০২১, ০৮:৩৫ পূর্বাহ্ন

সিলেট প্রতিক্ষণ
দিনমজুর আলালের মুক্তির দাবী এলাকাবাসীর
tea

ইউএস বাংলা ডেস্কঃ সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার ঢাকা দক্ষিণ ইউনিয়নের পূর্ব কানিশাইলের নোয়াইঘাট গ্রামের বাতির আলীর ছেলে আলাল উদ্দিন (২৩) এর মুক্তির দাবী জানিয়েছেন এলাকাবাসী ও তার পরিবার।


রবিবার নোয়াইঘাটে এলাকাবাসী এক সভায় বলেন, বাতির আলীর ছেলে আলাল অত্যন্ত শান্ত ও ভদ্র ভালো যুবক। সে এলাকার কোন ধরনের সমস্যার সাথে জড়িত হয় না। তাকে কে বা কাহারা ষড়যন্ত্র মূলকভাবে মিথ্যা ভাবে মামলায় জড়িয়ে ফেলেছে যা অত্যন্ত দুঃখজনক। এলাকাবাসী দিনমজুর আলালের মুক্তির দাবী জানান।

এসময় তার পিতা ও মাতা বলেন, আমার ছেলে গত ২০ মে বুধবার তার ব্যবহারিত মোবাইল ফোনে কল পেয়ে আসছি বলে বাড়িতে বেরি যায়। পরে অপেক্ষা করে ফিরে আসছে না দেখে আমরা থানা সাধারণ ডায়েরি করতে গেলে শুনতে পাই সে গ্রেফতার হয়েছে। কি ভাবে কি আমরা কিছুই জানি না। আমরা আমাদের নির্দোষ ছেলের মুক্তি চাই।  


এসময় উপস্থিত ছিলেন, সাবেক মেম্বার হাজী মইজ উদ্দিন, বিশিষ্ট মুরব্বী আব্দুল কাদির, আব্দুল মতিন, ফারুক মিয়া, বশাই মিয়া, আব্দুর নূর, গনেন্দ্র বিশ্বাস, হাবিব আলী, আকিব আলী, আব্দুস শহিদ, ফয়জুর রহমান, আব্দুস সবুর, ইমাম উদ্দিন, আব্দুল মানিক, বিল্লাল উদ্দিন, আব্দুল আলীম, শাহ মনির প্রমুখ।

সম্পর্কিত খবর

একটি মন্তব্য করুন

সম্পর্কিত মন্তব্য

img
img
img