১৫ জুন ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ন

সিলেট প্রতিক্ষণ
৩ বছর অতিক্রম করলো সিলেটের Radiant Hunt Model Agency
tea

নিজম্ব প্রতিনিধিঃ Radiant Hunt Model Agency শুধু একটি নাম নয়,এটি একটি ব্রান্ড। এই এজেন্সির যাত্রা শুরু হয়েছে- ০২ জুন ২০১৮ ইংরেজি। 

এই এজেন্সি সিলেটের ছোট বড় অনেক ফ্যাশন হাউজের কাজ করেছে এবং ফ্যাশন শো এর মাধ্যমে সিলেটে একটি ভালো প্লাটফর্ম তৈরী করে নিয়েছে।

এই এজেন্সির লক্ষ্য হচ্ছে "ঝড়ে পরা স্বপ্নগুলোকে বাস্তবে রুপান্তরিত করা" এই প্রচেষ্টায় এগিয়ে যাচ্ছে এই মডেলিং এজেন্সি। 

ইতোমধ্যে, আজ সিলেটের উপশহর এবিসি পয়েন্ট সংলগ্ন টেস্টি ট্রিটে বিকেল ৫ টায় হয়ে গেলো Radiant Hunt Model Agency এর ৩বছর উদযাপন, ছোট পরিসরে এই মিলনমেলাটি কোভিড-১৯ এর কারনে তেমন বড় করে উদযাপন করা সম্ভব হয়নি।

Radiant Hunt Model Agency চেয়ারম্যান মাহবুবুর রহমান জামিল-কে লাল গোলাপের শুভেচ্ছা জানালেন সিলেটের ফ্যাশন কোরিওগ্রাফার রনি হোসেইন ও মডিসের চেয়ারম্যান লোকমান আহমেদ। 

আজকের এই অনুষ্টানে উপস্হিত ছিলেন এজেন্সির চেয়ারম্যান "মাহবুবুর রহমান জামিল", রনি হোসেইন(ফ্যাশন কোরিওগ্রাফার), লোকমান আহমেদ (চেয়ারম্যান-মডিস), খোরশেদ আলম সুমন (ফ্যাশন ফটোগ্রাফার), জয়ন্ত কুমার দাস (সিল টিভি রিপোর্টার), আশরাফ মিটু (মার্কেটিং  ডিরেক্টর-রেডিয়্যান্ট হান্ট মডেল এজেন্সি), সহ আরো উপস্থিত ছিলেন উক্ত প্রতিষ্ঠানের সদস্যবৃদ্য।

রেডিয়্যান্ট হান্ট মডেল এজেন্সির চেয়ারম্যান মাহবুবুর রহমান জামিল জানান যে, বিগত  ৩ বছরে এজেন্সির যে সকল কাজ করা হয়েছে, এর থেকে আরো ভালো মানের ভালো কাজ আগামীতে সবাইকে উপহার দিবেন।

এরই সাথে আরো জানান যে, ভালো কাজের জন্য এই এজেন্সি শুধু ফ্যাশন মডেলিং নয়, ভিজুয়াল জগতেও পা রেখেছেন, এবং খুব শীগ্রই সিলেটে একটি প্রোডাকশন হাউজ খোলার আশ্বাস প্রকাশ করেন।এতে সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার, সুনামগঞ্জ  থেকে নতুন মুখ নিয়ে কাজ করবেন, কেননা তিনি চান যে নতুনদের মধ্যে ভালো প্রতিভা রয়েছে, কিন্তু প্রকাশ করার মতোন জায়গা নেই, তাই তিনি তাদেরকে সেই জায়গা করে দিবে।আশা করছি খুব শীগ্রই সিলেটে ভালো কিছু করতে পারবো। সকলের কাছে দোয়া ও ভালোবাসা চাই। সবাই পাশে থাকবেন, সাথে থাকবেন।

সম্পর্কিত খবর

একটি মন্তব্য করুন

সম্পর্কিত মন্তব্য

img
img
img