২৫ জুলাই ২০২১, ১২:৩৫ অপরাহ্ন

সিলেট প্রতিক্ষণ
রিকশা, ব্যাটারি রিকশা ও ইজিবাইক চালক সংগ্রাম পরিষদের আম্বরখানা আঞ্চলিক কমিটি গঠন
tea

ইউএস বাংলা ডেস্কঃ রিকশা, ব্যাটারি রিকশা ও ইজিবাইক চালক সংগ্রাম পরিষদ এর সিলেট মহানগরের আম্বরখানা আঞ্চলিক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (৯ জুলাই) করোনরা স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এই আঞ্চলিক কমিটি গঠন করা হয়।


মো. তাজুল ইসলামকে সভাপতি ও কোরবান আলীকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যের কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন : সহ-সভাপতি শামিমুল ইসলাম, শহিদুল ইসলাম, মো: শহিদুল মিয়া, মো: স্বপন আহমদ, জাহাঙ্গীর মিয়া, সহ সাধারণ সম্পাদক সুরুজ আলী, জহিরুল আলম, সাংগঠনিক সম্পাদক: মো. মাসুম বিল্লাহ, দপ্তর সম্পাদক আল আমিন, অর্থ সম্পাদক জসিম আহমদ, প্রচার সম্পাদক ইউসুফ আলী, সদস্য কাজী দেলোয়ার, রজব আলী, হাবিবুর রহমান, ইস্তাক উদ্দিন, জুবায়ের আহমদ, জুবেল মিয়া, মাসুম মিয়া, জাবেদ আহমদ।

সিলেট মহানগরের আম্বরখানা আঞ্চলিক কমিটি গঠন উপলক্ষে শহিদুল ইসলাম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন রিকশা, ব্যাটারি রিকশা ও ইজিবাইক চালক সংগ্রাম পরিষদ নেতা আবু জাফর, প্রণব জ্যোতি পাল, মো. তাজুল ইসলাম, শামিমুল ইসলাম, কোরবান আলী, রিয়াজ আহমদ, মন্জু মিয়া, রজব আলী, মাসুম মিয়া প্রমুখ।

বক্তারা বলেন, করোনায় বিপর্যস্থ শ্রমজীবী মানুষ। বিভিন্ন পেশা থেকে ছাঁটাইকৃত শ্রমজীবী মানুষ স্বকর্মসংস্থানে ব্যাটারি রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করছে। তাছাড়া লকডাইন সফল করতে হলে প্রয়োজন শ্রমজীবী মানুষের ঘরে ঘরে খাবার ও নগদ অর্থ সহযোগিতা প্রদান করা কিন্তু এবারের লকডাইনে পূর্বে শ্রমজীবী মানুষদের সেই সহযোগীতাও করা হয়নি।

নেতৃবৃন্দ বলেন, করোনাকালীন সময়ে মানবিক কারনে নগরীতে ব্যাটারি রিকশা চলাচলে বাধা, আটক ও চালকদের হয়রানি বন্ধের আহবান জানান ।
সম্পর্কিত খবর

একটি মন্তব্য করুন

সম্পর্কিত মন্তব্য

img
img
img