২৭ নভেম্বর ২০২১, ১০:৪০ পূর্বাহ্ন

ইউএস বাংলা
নিউইয়র্কে বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র বনভোজন অনুষ্ঠিত
tea

নিজম্ব প্রতিনিধিঃ যুক্তরাষ্ট্র প্রবাসী বাঙালীদের অন্যতম আঞ্চলিক সংগঠন বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র বার্ষিক বনভোজন ও ক্রীড়া প্রতিযোগিতা আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

গত ৮ আগস্ট রোববার নিউইয়র্ক সিটির ব্রঙ্কসের ফেরী পয়েন্ট পার্কে মনোরম পরিবেশে অনুষ্ঠিত হয় বিশ্বনাথ প্রবাসীদের এ জমজমাট বনভোজন। বিশ্বনাথ প্রবাসীরা স্বপরিবারে অংশ নিয়ে বনভোজনকে পরিণত করেছিলেন তাদের মিলনমেলায়। মেতে ছিলেন ভিন্ন এক উৎসবে। 

নিউইয়র্কের বিভিন্ন স্থান থেকে এদিন সকালে বিপুল সংখ্যক বিশ্বনাথ প্রবাসী এবং অতিথিবৃন্দ পিকনিক স্পটে উপস্থিত হন। দুপুরে সংগঠনের কর্মকর্তারা অতিথিদের সাথে নিয়ে বনভোজনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। উদ্বোধনের পর পরই শুরু হয় বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা।

দিনব্যাপি বনভোজনে মজাদার খাবার, বিভিন্ন খেলা-ধূলা ছাড়াও বিশেষ আর্কষণ ছিল র‌্যাফেল ড্র। শেষে খেলাধুলায় অংশগ্রহণকারি এবং র‌্যাফেল ড্র বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে বনভোজন উৎসব শেষ হয়।

সংগঠনের সভাপতি সেবুল খান মাহবুবের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন আহমদ ও সহ-সাধারণ সম্পাদক আবদুল্লাহ আদনানের পরিচালনায় বনভোজন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি আজাদুর রহমান। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন সংগঠনের উপদেষ্টা ইফতেখার সিরাজ, আলমাস আলী, মখন

মিয়া, হাজি মনির আহমেদ ও সালিক সিকদার, নিউইয়র্ক সিটি কাউন্সিল নির্বাচনে সাবেক কাউন্সিলম্যান প্রার্থী মোহাম্মদ এন মজুমদার, আমেরিকান-বাংলাদেশী ওয়েলফেয়ার অর্গানাইজেশন’র প্রেসিডেন্ট আবদুস শহীদ, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সিপিএ জাকির চৌধুরী, বাংলাদেশী আমিরিকান কালচারাল এসোসিয়েশনের সভাপতি আহবাব চৌধুরী খোকন ও সাধারণ সম্পাদক সারওয়ার চৌধুরী, মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটির সভাপতি তোজামুল হোসেন, সহ সভাপতি আবুল কাশেম, জিল্লুর খান, বিশ্বনাথ সমিতি অব নিউজার্সীর সাধারণ সম্পাদক সুহেল আলী, সাংগঠনিক সম্পাদক হুমায়ূন মিয়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক হীরা মিয়া, কমিউনিটি এক্টিভিস্ট জালাল চৌধুরী, আব্দুল কায়্যূম, মতিউর রহমান, শামসাদ খান, আবদুল মালিক, নোমান আহমেদ, শাহ আবু সাঈদ, রাজা মিয়া, আবু ছাদ জাহার, তানিম চৌধুরী, শেখ আব্বাস উদ্দিন, হাজী আব্দুল মুকিত, আকশাদ আলী বাবুল, আসাদ আফরোজ, রজনু মিয়া, আমিনুল ইসলাম, কিবরিয়া সহ সংগঠনের সাবেক ও বর্তমান কর্মকর্তারা। প্রবাসী বিশ্বনাথবাসী ছাড়াও বাঙালী কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সভাপতি সেবুল খান মাহবুব, সিনিয়র সহ-সভাপতি আজাদুর রহমান, সহ-সভাপতি তৌফিকুর রহমান ফারুক ও মো. আবুল আলম, সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন আহমদ, সহ-সাধারণ সম্পাদক আবদুল্লাহ আদনান, কোষাধ্যক্ষ মোহাম্মদ আযম আলী, সহ কোষাধ্যক্ষ আব্দুল আহাদ, দপ্তর ও প্রচার সম্পাদক আবুল কালাম, ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক হাবিবুর রহমান, সমাজ কল্যাণ ও আন্তর্জাতিক সম্পাদক খসরু আহমেদ, এবং কার্যকরী সদস্য আব্দুল মনাফ, ফারুক কবির, মাসুক আহমেদ, আব্দুল্লাহ আল মামুনুর রশীদ ও মোহাম্মদ মাহমুদ হোসাইন।

সভাপতি সেবুল খান মাহবুব এবং সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন আহমদ বনভোজনে অংশগ্রহণ ও সার্বিক সহযোগিতার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। অতিথিরা সুন্দর আয়োজনের জন্য সংগঠনের কর্মকর্তাদের বিশেষভাবে ধন্যবাদ জানিয়েছেন।

অনুষ্ঠানের গ্র্যান্ড স্পন্সর ছিল মার্কস হোম কেয়ার, স্পন্সর ছিল সিপিএ আহাদ অ্যান্ড কোং, স্টারলিং ফার্মেসী, মেগা হোমস রিয়েল্টি, বাংলা টাউন সুপার মার্কেট, পার্কচেস্টার ফ্যামিলি ফার্মেসী।

সম্পর্কিত খবর

একটি মন্তব্য করুন

সম্পর্কিত মন্তব্য

img
img
img