১৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৪ পূর্বাহ্ন

প্রেস বিজ্ঞপ্তি
সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এড.মাওলানা রশিদ আহমদের মৃত্যুতে সিলেট ছাত্রদলের শোক
tea

নিউজ ডেস্কঃ সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি এড. মাওলানা রশিদ আহমদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দ।

সিলেট জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক খালেদুর রহমান সানি স্বাক্ষরিত এক শোক বার্তায় সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ, সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান ও জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বলেন, মরহুম মাওলানা রশিদ আহমদ ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দর্শনের বলিষ্ঠ বিশ্বাসী। তাঁর মৃত্যুতে সিলেট বিভাগ একজন দক্ষ কর্মনিষ্ঠ ও শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়নে নিবেদিতপ্রাণ বলিষ্ঠ সংগঠককে হারালো। তাঁর মৃত্যুতে সিলেট বিভাগ বিএনপি যে ক্ষতি হলো তা অপূরনীয়।

নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারের সদস্যবর্গ এবং শুভাকাঙ্ক্ষীদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য: সোমবার  সকাল ১১ টা ৩০ মিনিটে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তাঁহার জানাজার নামাজ মঙ্গলবার বিকাল ৫ টা ৩০ মিনিটে গোলাপগঞ্জ এম.সি একাডেমী স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হবে।

সম্পর্কিত খবর

একটি মন্তব্য করুন

সম্পর্কিত মন্তব্য

img
img
img